ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দেশের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে আওয়ামী লীগ: আমিনুল হক 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩৩

দেশের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে আওয়ামী লীগ: আমিনুল হক 
স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন আমিনুল হক। ছবি: প্রতিবেদক

গত ১৭ বছরে আওয়ামী সরকার দেশের উন্নয়নের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, গত ১৭ বছরে আওয়ামী স্বৈরাচারী সরকার ও তাদের দোসররা নিজেদের উন্নয়ন করতে গিয়ে দেশের বিভিন্ন স্থানে পাড়া মহল্লায় নামে-বেনামে মানুষের সম্পত্তি জায়গা জমি দখল করে অবৈধ উপায়ে বিপুল সম্পদের পাহাড় গড়েছে।

বৃহস্পতিবার রাজধানীর পল্লবীর চলন্তিকার মোড়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, আমরা চাই এই অবৈধ দখলদারদের আইনের আওতায় এনে বিচার করা হবে। পাশাপাশি দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আওয়ামী লীগ যে অপকর্মে লিপ্ত ছিল, এখন থেকে আর কোন চাঁদাবাজি, লুটতরাজ হবে না। দখলদারি করার কোন সুযোগ নেই। কোন ধরনের অপকর্ম, চাঁদাবাজি, দখলদারির সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়া হবে।

সাধারণ মানুষের হাতকে শক্তিশালী করতে চাই উল্লেখ করে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, সাধারণ মানুষের যে প্রত্যাশা, দেশের জনগণের যে প্রত্যাশা একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। যে সরকার বাংলাদেশের জনগণের কথা মতো চলবে। তাহলেই আমরা সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারবো। তখন আর দেশে অবৈধ দখলদার থাকবে না।

পল্লবী থানা যুবদলের আহবায়ক হাজী নূর সালামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু,পল্লবী থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক কামাল হোসেন, রুপনগর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মজিবুল হক, থানা যুগ্ম আহবায়ক শেখ হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত